ঢাকা, ||

সেপ্টেম্বরে ঘোষনা হতে পারে ইন্দুরকানী কলেজ ছাত্রলীগের কমিটি


ইন্দুরকানী

প্রকাশিত: ৪:৩৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২০

বিশেষ প্রতিনিধি: সেপ্টেম্বর মাসে ঘোষনা হতে পারে ইন্দুরকানী উপজেলার  অন্যতম গুরুত্বপূর্ন ইউনিট ইন্দুরকানী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি। কলেজ ছাত্রলীগ সূত্রে জানাযায়, ইন্দুরকানী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদে আলোচনায় এগিয়ে রয়েছেন সাবেক ১ম যুগ্ম-আহবায়ক মিজান রানা ও  ত্যাগী ছাত্রনেতা পারভেজ মাঝি।

সাধারণ সম্পাদক পদে আলোচনায় শীর্ষে সানজিদুর রহমান ও ইব্রাহিম।

দলীয়সূত্রে জানা, সেপ্টেম্বরের যেকোন সময় ঘোষনা হতে পারে সরকারি ইন্দুরকানী কলেজ ছাত্রলীগের কমিটি। সভাপতি- সম্পাদক সহ গুরুত্বপূর্ন পদ পেতে জোরালো লবিং ও তৃনমূলে যোগাযোগ চালিয়ে যাচ্ছে একাধিক ছাত্রনেতারা।

দলীয়সূত্রে আরও জানা যায়,দীর্ঘ দিন রাজপথে থাকা ও পরিক্ষিত ছাত্রনেতাদের দিয়েই কমিটি গঠন করা হবে। কলেজ ছাত্রলীগের সদ্য সাবেক ১ম যুগ্ম-আহবায়ক মিজান রানা তৃণমূল ছাত্রলীগের কর্মীদের কাছে অতি পরিচিত ও দলীয় কর্মকান্ডে এই ছাত্রনেতার ভূমিকা অনেক।

এব্যাপারে মিজান রানা বলেন, আমি দলীয় সিদ্ধান্তের প্রতি সবসময় অনুগত ছিলাম।
দল যদি আমাকে কলেজ ছাত্রলীগের সভাপতি দ্বায়িত্ব দেয় তাহলে আমি কলেজ ইউনিটকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাব।

সাধারণ সম্পাদক প্রার্থী সানজিদুর রহমান বলেন,আমি বিগত দিনে রাজপথে ছিলাম। আমাকে দ্বায়িত্ব দিলে দলের প্রতি অনুগত থেকে কাজ চালিয়ে যাব।

ইন্দুরকানী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক শাওন হাওলাদার বলেন,ত্যাগী ও যোগ্যদের দিয়ে কমিটি করা হোক।

এব্যাপারে উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদ হাসান শুভ বলেন,আমার জানামতে মিজান রানা ত্যাগী ও পরিক্ষিত ছাত্রনেতা। এই ছাত্রনেতাকে কলেজ কমিটির সভাপতির দ্বায়িত্ব দিলে সংগঠন আরও শক্তিশালী হবে।

অপরদিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইস্রাফিল খান নেওয়াজ বলেন,বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে ছাত্রলীগ করা,জেলা ছাত্রলীগের পরামর্শ ক্রমে ও ত্যাগীদের দিয়ে সঠিক সময়েই কমিটি করা হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগীর বলেন,কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগের পরামর্শ ক্রমে সেপ্টেম্বরের মধ্যে উপজেলার সকল ইউনিয়ন,কলেজ ও বন্দর কমিটি গঠন করা হবে।

 

Top