ঢাকা, ||

আক্তারুজ্জামান ফুলু জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনে সহ-সভাপতি মনোনীত


ফিচার নিউজ

প্রকাশিত: ৮:১১ পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০২০

বিশেষ প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের ব্যবস্থাপনা পরিষদের সভা সমবায় ফেডারেশন ভবন কার্যালয়ে অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) সকাল ১১ ঘটায় সমবায় ফেডারেশন ভবনে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত গ্রহিত হয়।

এসময় সমবায় ফেডারেশনের সবার সম্মতিক্রমে বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সম্মানিত সভাপতি হিসেবে জনাব খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জ্বল এবং সম্মানিত সহ-সভাপতি হিসেবে জনাব মোঃ আক্তারুজ্জামান ফুলু মহোদয় মনোনীত হন।

মোঃ আক্তারুজ্জামান ফুলু পিরোজপুর জেলা আওয়ামী লীগের অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক এবং জেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

উল্লেখ্য, বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি ছিলেন নওগাঁ-৬ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম। তিনি গত জুলাই মাসের ২৭ তারিখে রাজধানীর স্কয়ার হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মারা যাওয়ার পর দীর্ঘদিন জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশনের সভাপতি পদ খালি থাকায় ফেডারেশনের অন্যান্য সবার সম্মতিক্রমে নতুন সভাপতি হিসেবে জনাব খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জ্বল এবং সম্মানিত সহ-সভাপতি হিসেবে জনাব মোঃ আক্তারুজ্জামান ফুলু মহোদয় মনোনীত হন।

Top