ঢাকা, ||

মঠবাড়িয়ায় আপন ফুপুকে ধর্ষণের অভিযোগে ভাতিজা আটক


আইন-আদালত

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, মে ১৩, ২০১৮

নিজস্ব প্রতিবেদকঃ

মঠবাড়িয়ায় আপন ফুপু (১৬)কে অপহরণ করে ধর্ষণের অভিযোগে আপন ভাইয়ের ছেলে আ. রহিম (২০) কে শনিবার গ্রেফতার করেছে থানা পুলিশ। বাগেরহাটে নিয়ে প্রায় একমাস ধরে একটি ভাড়া বাসায় আটকে রেখে আপন ফুপুকে জোর পূর্বক ধর্ষণ করেছে ভাতিজা রহিম। আটককৃত রহিম উপজেলার আমরবুনিয়া গ্রামের হানিফ হাওলাদারের ছেলে।

থানা সূত্রে জানাগেছে, উপজেলার আমরবুনিয়া গ্রামের মাদ্রাসা ছাত্রী প্রায় এক মাস পূর্বে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পর নিখোঁজ হয়। এব্যাপারে মেয়েটির মা সম্প্রতি থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে মঠবাড়িয়া থানার এসআই শাহানাজ পারভীন ঘটনাস্থলে গিয়ে জানতে পারে আপন ভাতিজা রহিম মেয়েটিকে নিয়ে পালিয়ে গেছে। পরে রহিমের পরিবারকে চাপ প্রয়োগ করে মেয়েটিকে হাজির করার নির্দেশ দেন। পরে শনিবার মেয়েটিকে হাজির করলে আমরবুনিয়া থেকে থানার এসআই শাহানাজ পারভীন মেয়েটি ও ছেলেটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

মঠবাড়িয়া থানার এসআই শাহানাজ পারভীন জানান, আপন ভাতিজা রহিম মেয়েটিকে প্রায় এক মাস পূর্বে অপহরণ করে বাগেরহাট নিয়ে যায়। সেখানে একটি ভাড়া বাসায় মেয়েটিকে আটকে রেখে এক মাস ধরে জোর পূর্বক ধর্ষণ করে। এঘটনায় মেয়েটির মা বাদী হয়েছে শনিবার রাতে থানায় মামলা দায়ের করেছেন।

Top