ঢাকা, ||

করোনায় পিরোজপুরে প্রকৌশলী ও গৃহবধূর মৃত্যু


সারাদেশ

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

পিরোজপুরে করোনা ভাইরাসে উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল (এলজিইডি) অধিদফতরের একজন উপ-সহকারী প্রকৌশলী (৫৬) এবং উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের অফিস সহকারী নজরুল ইসলামের স্ত্রীর (৪৮) মৃত্যু হয়েছে। রোববার ও শনিবার তারা মারা যান।

জেলা সিভিল সার্জন অফিসের কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে, এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল পাঁচজন। জেলার ৭টি উপজেলায় কোভিড-১৯ পজিটিভ রোগীর সংখ্যা ১৯৫ জন। এর মধ্যে হাসপাতালের আইসোলেশনে ভর্তি রোগীর সংখ্যা ১৪ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন অন্তত ৯৫ জন।জেলার ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডা. জহিরুল ইসলাম জানান, ওই প্রকৌশলী শনিবার ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসেন। তার অবস্থা অত্যন্ত গুরুতর হওয়ায় ওই দিনই তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রোববার দুপুরে তার মৃত্যু হয়।

অন্যদিকে করোনা সংক্রমিত এক নারীকে শুক্রবার ভাণ্ডারিয়া হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার তার অবস্থা গুরুতর হওয়ায় স্বজনরা তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিনই তার মৃত্যু হয়।

Top