ঢাকা, ||

ইন্দুরকানীতে বাজারে হাজার হাজার লোক,নেই কোনো ভয় ও চিন্তা, ইউএনওর ফেসবুক স্টার্টাস


ইন্দুরকানী

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা  হোসাইন মুহম্মদ আল মুজাহিদ- দিনরাত  নিরলস পরিশ্রম করে প্রতিটি কাজের জন্য হয়ে উঠেছেন অদম্য এক সাহসী মানুষ। উপজেলার মানুষের সাহায্য সহযোগিতায় এগিয়ে আসার কারনে ইতোমধ্যে পুরো উপজেলায় তার নাম ছড়িয়ে পড়েছে। অসহায় হতদরিদ্র চরাঞ্চল মানুষের কাছে তিনি এক মহামানুষ।  করোনা পরিস্থিতি মোকাবিলায় দিনরাত কাজ করে যাচে্ছন । উপজেলার প্রতিটি বাজারে ঘুরে ঘুরে সাধারণ মানুষকে সচেতন করছেন তিনি ।

সম্প্রতি তিনি আজ বিকালে একটি ফেসবুক স্টার্টাস দিয়েছেন। নিচে তা হুবহু তুলে ধরা হলোঃ 

শহরে বাসা থকেে বরে না হলে বশে কষ্টকর কন্তিু গ্রামে অনকে আরামদায়ক জীবন। কনেনা খোলামলো বাড়ী ঘর, বাড়ীর উঠান আংগনিা বা দহলজি, পুকুর পাড়/ ঘাট, ক্ষতে খামার, নদী। সবুজ শ্যামল চারদকি। তাদরে বাজার করা লাগতইে পারে তবে বাজারে আড্ডাবাজি বা গণজমায়তে এর কোনো দরকার আছে বলে মনে হয় না। তবুও গ্রামরে বাজারে বাজারে হাজার হাজার লোক। নইে কোনো ভয়, চন্তিা, উদ্বগে উৎকন্ঠা। যখনি যে এলাকায় যাই বাজার খাল,ি ফরিে আসা মাত্র জনারণ্যরে খবর পাই। এ যনেো টম এন্ড জরেরি খলো।উপজলোয় প্রতটিি বাজারে বাজারে একই অবস্থা।
ইন্দুরকানী উপজলোয় যহেতেু গ্রামরে আবহে থাকি তাই বনিা কারণে গ্রামরে মানুষদরে গণজমায়তেরে কারণ খুঁজে পাইনা। হয়তো আমরা বীররে জাতি বলে নয়তো এমন ভয়াবহ র্দুযোগে কছিুটা হলে ও সাবধানে থাকতাম।

Top