ঢাকা, ||

ইন্দুরকানীতে জেলের ঝুলন্ত লাশ উদ্ধার,পরিদর্শন করেছেন পুলিশ সুপার


অর্থনীতি

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, মার্চ ২, ২০২০

ইন্দুরকানী(পিরোজপুর)প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে বালিপাড়া মধ্য চরবেলশ্বর গ্রাম থেকে আবুল খান (৬০) নামের এক জেলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, সোমবার সকালে কৃষকরা মাঠে গরু চড়াতে গিয়ে গাছের ডালে মাফলার দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় একটি ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দিলে তাঁরা এসে লাশটি উদ্ধার করেন। লাশের পা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।  আবুল খান উপজেলার পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ উপজেলার বদনিভাঙ্গা গ্রামের লাডিম খানের ছেলে। তিনি বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে বড়শি দিয়ে মাছ শিকার করতেন। তিনি তিন সন্তানের পিতা।
রবিবার সকালে আবুল বালিপাড়ার পথেরহাট গ্রামে তার শালার মেয়ে পাখি বেগমের বাড়িতে আসেন। সেখানে দুপুরের খাবার খেয়ে চন্ডিপুর বাজারে যান। চন্ডিপুরে আবুলের বেশ কিছু টাকা পাওনা রয়েছে বলে জানিয়েছেন পাখিকে। তবে কার কাছে তিনি টাকা পাবেন এটা বলেন নাই বলে জানিয়েছেন পাখি বেগম।আবুল খানের ছেলে ফকরুল ইসলাম জানান, আব্বা কার কাছে টাকা পায় তা আমি জানি না। তবে আমার আব্বাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যার দ্রুত বিচার চাই।
ঘটনা স্থল পরিদর্শন করেছেন পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম। আবুল খানের লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। প্রকৃত ঘটনার রহস্য উদঘাটনের জন্য তদন্ত করছে পুলিশ। তবে এঘটনায় কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়নি।

Top