ঢাকা, ||

পিরোজপুরে ৩০৩ বোতল ফেনসিডিল ও ৫ লাখ টাকাসহ আটক ২


পি‌রোজপুর সদর

প্রকাশিত: ২:১৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৯

স্টাফ রিপোর্টার: পিরোজপুরে ৩০৩ বোতল ফেনসিডিল ও নগদ প্রায় ৫ লাখ টাকাসহ এক স্কুল শিক্ষক ও তার সহযোগীকে রোববার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে থানা পুলিশ গ্রেফতার করেছে।  গ্রেফতারকৃত ওই স্কুল শিক্ষকের নাম মো. মশিউর রহমান খান শুভ (৩২)। তিনি পৌর শহরের ২নং ওয়ার্ডের ঝাটকাঠী এলাকার মৃত আশ্রাব আলীর পুত্র। তার সহযোগী সঞ্জয় কুমার বসু (২৮) পৌর শহরের ১নং ওয়ার্ডের আলমকাঠী এলাকার বনদেভ কুমার বসুর পুত্র। থানা পুলিশের অফিসার ইন চার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বাদল পিরোজপুর চিত্র কে জানান, ওই স্কুল শিক্ষকের বাড়িতে বসে ফেনসিডিল বেচা-কেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদের নেতৃত্বে ওই বাড়িতে অভিযান চালাই। এ সময় তাদের কাছে থাকা ৩০৩ বোতল ফেনসিডিল ও নগদ ৪ লাখ ৯৮ হাজার ৫৩০ টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। থানা পুলিশ সূত্র জানায়, আটককৃত স্কুল শিক্ষক মশিউর রহমান শুভ দীর্ঘদিন ধরে শহরে ফেনসিডিল বেচা-কেনাসহ সেবন করে আসছেন।

আটককৃত মশিউর পিরোজপুরের সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের ছাত্রলীগ মনোনীত প্যানেলের নির্বাচিত সাবেক ক্রীড়া সম্পাদক ও বর্তমানে উপজেলার চিথলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানা গেছে।

এর আগে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে শহরের বাইপাস এলাকার যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের পাশ থেকে ৭৯০ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেট কার আটক করা হয়।

Top