ঢাকা, ||

বরিশালে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার


আইন-আদালত

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৯

বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের অভিযানে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার গভীর রাতে তাদের সদর উপজেলার বুখাইনগর গ্রামের ডিংগামানিক এলাকা এবং শহরের জর্ডন রোড থেকে গ্রেপ্তার করা হয়। তবে এসময় পালিয়ে গেছেন আরও দুই মাদক বিক্রেতা।

গ্রেপ্তাররা হচ্ছে- ডিংগামানিক এলাকার গাজী আব্দুল মান্নানের পুত্র গাজী মাকসুদুল আলম নান্টু (৪২) এবং ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আওড়াবুনিয়া গ্রামের কাজী শাহিনের ছেলে ইমদাদুল হক রাজন কাজী (২২)।

পুলিশ জানায়- মঙ্গলবার রাত একটার দিকে মাকসুদুল আলম নান্টুর বাসায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে ৬ হাজার ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদে স্বীকার করে সহযোগী জাহিদ ও সজলের কাছে আরও মজুত রয়েছে। পরবর্তীতে পুলিশ তাকে নিয়ে শহরের জর্ডন রোডের একটি বাসসায় পুলিশ হানা দিলে তারা পালিয়ে গেলেও সেখানে ইমদাদুল হক রাজন কাজীকে পাওয়া যায়। সেখানে পুলিশ তল্লাশি চালিয়ে আরও ১৪ হাজার ইয়াবা উদ্ধার করে। কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার অভিযান পরিচালনা করেন বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সমীরণ মন্ডল।

গ্রেপ্তার নান্টু একটি ধর্ষণ মামলায় ১০ বছর কারাভোগ মাস ছয়েক আগে বেরিয়ে মাদকে জড়িয়ে পড়ে। ঘটনাবলীতে তার বিরুদ্ধে তিনটি মাদক মামলা চলমান রয়েছে।

এদিকে বুধবার দুপুরে এই ঘটনায় সংবাদ সম্মেলন করে মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান জানিয়েছেন- উদ্ধার ইয়াবার মূল্য এক কোটি টাকার ওপরে।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান- এই মাদক উদ্ধারের ঘটনায় পলাতক দুইজনসহ ৪ জনকে অভিযুক্ত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। পরবর্তীতে গ্রেপ্তার নান্টু ও রাজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।’

Top