ঢাকা, ||

উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিরাজুল ইসলামের পক্ষে জেপির আলোচনা সভা


ভান্ডা‌রিয়া

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০১৯

ভান্ডারিয়া সংবাদদাতা:

পিরোজপুরের ভান্ডারিয়ায় জাতীয় পার্টি (জেপি)’র দলীয় কার্যালয় প্রাঙ্গনে জাতীয় পার্টি (জেপি) এর অংগ সংগঠন জাতীয় যুব সংহতি’র উদ্যোগে আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি’র সমর্থিত প্রার্থী ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মিরাজুল ইসলামের সমর্থনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকেলে জাতীয় যুব সংহতির উপজেলা আহবায়ক মো. শহিদুজ্জামান রাজু মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহারাজ।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেপি’র মহিলা পার্টির উপজেলা সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, জেপির উপজেলা যুগ্ন আহবায়ক ও ভান্ডারিয়া সাবেক সদর ইউপি চেয়ারম্যান গোলাম সরওয়ার জমাদ্দার, জেপির উপজেলা সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, পিরোজপুর জেলা পরিষদের সদস্য আব্দুল হাই হাওলাদার, জেপির উপজেলা যুগ্ন আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, যুব সংহতির সদস্য সচিব মো. মনির সরদার, যুগ্ম আহবায়ক বাহাদুর সরদার, জাকির হোসেন লিটন, হিরন মুন্সী, সাংবাদিক মো. হাসান ইমাম পান্না বেপারীসহ জাতীয় পার্টি (জেপি) ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ।

সভায় উপস্থিত নেতৃবৃন্দ আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিরাজুল ইসলাম মিরাজকে সমর্থন জানিয়ে তার পক্ষে কাজ করার আহবান জানান।

Top