ঢাকা, ||

পিরোজপুরে পরীক্ষা কেন্দ্র থেকে ৭ শিক্ষককে অব্যাহতি,এড়িয়ে গেলেন কেন্দ্র সচিব


ইন্দুরকানী

প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০১৯

সংবাদদাতা, পিরোজপুর:
পিরোজপুরের ইন্দুরকানীতে দাখিল পরীক্ষা কেন্দ্র থেকে ৭ শিক্ষককে আগামী এক বছরের জন্য সকল প্রকার পাবলিক পরীক্ষা থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। মঙ্গলবার উপজেলার দাখিল পরীক্ষা কেন্দ্র থেকে উপজেলার ৭ শিক্ষককের মধ্যে ৪ জনকে সঙ্গে মোবাইল রাখা এবং ৩ জনকে কেন্দ্রে নিয়ম শৃংক্ষলা ভংঙ্গের অভিযোগে অব্যাহতি প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাজিব আহম্মেদ ৭ শিক্ষককে অব্যাহতির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জানা যায়, মঙ্গলবার অনুষ্ঠিত হওয়া টগড়া কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব পালনের সময় সঙ্গে মোবাইল রাখা এবং কেন্দ্রে নিয়ম শৃংক্ষলা ভংঙ্গের অভিযোগে আগামী ১ বছরের জন্য ৭ শিক্ষককে সকল পরীক্ষায় দায়িত্ব পালন থেকে অব্যহতি দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাজিব আহম্মেদ। বহিস্কার হওয়া ৭ শিক্ষক হলেন উপজেলার উত্তর কলারন দাখিল মাদ্রাসার মোঃ আঃ হাফিজ খান, মোঃ শহিদুল ইসলাম, পত্তাশী এস দাখিল মাদ্রাসার ইলিয়াছ হোসেন, বিজিএস দাখিল মাদ্রাসার আনজুমানারা, পত্তাশী হাসানিয়া দাখিল মাদ্রাসার মাশুরা বেগম, বাটাজোড় আলীম মাদ্রাসার রোজীনা খানম ও নারগিস আক্তার।

এ বিষয়ে কেন্দ্র সচিব মোঃ সরোয়ার হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি এধরনের কোন ঘটনা তাঁর কেন্দ্রে ঘটে নাই বলে বিষয়টি এড়িয়ে যান। উল্লেখ্য এই মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষায় অসৎ উপায় অবলম্বনসহ নানা ধরনের অনিয়মের অভিযোগ রয়েছে।

Top