ঢাকা, ||

চলচ্চিত্রের সার্থে শাকিব-অপু জুটি দরকার: সুচরিতা


বিনোদন

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৯

আশির দশকে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সুচরিতা। এখনও প্রাণোচ্ছল, হাসিখুশিতে ভরপুর এক মানুষ তিনি। একটু খানি অলস সময় পেলেই আড্ডা দেন বন্ধুদের সঙ্গে, ছুটে আসেন চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজনে। গত বুধবার গাজীপুরে শিল্পী সমিতির আয়োজিত বনভোজনে সঙ্গে প্রাণ খুলে আমাদের সময় ডট কমের সাথে কথা বলেন ঢাকাই ছবির এই জনপ্রিয় মুখ।

সুচরিতা বলেন, ‘শাকিব খান আমাদের চলচ্চিত্রের রাজপুত্র। তার হাত ধরেই এগিয়ে যাচ্ছে আমাদের চলচ্চিত্র। তার নিখুঁত অভিনয়, সুন্দর ব্যবহার দর্শকদের আগ্রহ তৈরি করে হলে এসে সিনেমা দেখার। এরপর না বললেই নয় বাপ্পী চৌধুরী, আরিফিন শুভ, সাইমনদের কথা। এই প্রজন্মের শিল্পীরাও বেশ ভালো অভিনয় করছে। এদের যেমন শেখার ইচ্ছা আছে, কাজ করার চেষ্টাও আছে। ওদের লুক সুন্দর, পছন্দ করবে। ছবির সংখ্যা বাড়লে দর্শক তাদের মূল্যায়ন করতে পারত।

অপু বিশ্বাসকে নিয়ে সুচরিতা বলেন, শাকিব অপুর জুটি বেশ দারুণ ও জনপ্রিয় ছিলো। এই জুটির চাহিদা এখনও দর্শকমহলে আছে। চলচ্চিত্রের সার্থে তারা এক হয়ে কাজ করতে পারে। আসলে চলচ্চিত্রে দর্শক ধরে রাখতে এই জুটির বেশ প্রয়োজন আছে।এই জুটিটা আল্লাহ নিজের হাতে তৈরি করে পাঠিয়েছেন। পর্দায় যখন তাদের গান করতে দেখি, আমার মনে হয় তারা সত্যিকারের জুটিই, গান গাইছে। অভিনয় করছে মনে হয় না। দেখেছ কী সুন্দর একটি ছেলে? ইশ, তারা এখন আলাদা থাকছে কেন? তোমরা সবাই মিলে শাকিব-অপুকে এক করে দাও না, প্লিজ। তোমরা সবাই মিলে ধরলে আর না করতে পারবে না।

এরপর দেশের বর্তমান সময়ের নায়িকা পরী মণি, যার ভেতর অভিনয় করার একটা ক্ষুধা আমি লক্ষ করেছি। মাহি আর আঁচল। তারাও ভালো কাজ করে। এরা একটু চেষ্টা করলেই বেশ এগিয়ে যাবে।

Top