ঢাকা, ||

খুশিতে, ঠ্যালায় ফেসবুক কাঁপিয়ে দিলেন আসিফ


বিনোদন

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৯

যেখানে যান সেখানেই যেনো মাতিয়ে রাখেন। ফিতার ক্যাসেট যুগে তার আগমন। সেখানে রাজত্ব করেছেন। এলো রুটির আকৃতির সিডি। সেখানেও তিনি ছিলেন এগিয়ে। ইউটিউবের ডিজিটাল যুগে গান যখন মিউজিক ভিডিওতে একাকার তখনও তিনি টিকে রইলেন গানের বাজারের সবচেয়ে ব্যস্ত গায়ক হিসেবে।
তিনি আসিফ আকবর। বজ্রকণ্ঠে তার গান বহু আগেই দর্শককে মুগ্ধ করেছে প্রেমে, দগ্ধ করেছে সুরের আগুনে। তিনি এবার নতুন প্লাটফর্মে। ঠিক তাই। প্রথমবারের মতো আসিফ আকবর গান প্রকাশ করলেন ফেসবুকে।
গায়কের ভাষায়, এটি একটি এক্সপেরিমেন্ট ছিলো। এবং সেটি দুর্দান্তভাবে সফল হতে চলেছে। দুইদিনের ব্যবধানে সেই গানের ভিউ দশ লাখ পেরিয়েছে।
‘খুশিতে, ঠ্যালায়, ভাল্লাগে, ঘোরতে’- শিরোনামের গানটির গীতিকবি সুহৃদ সুফিয়ান। আর তাতে সুর ধরেছেন প্লাাবন কোরেশী। সংগীত পরিচালনা করেছেন জেকে মজলিশ। এটি প্রকাশ হয়েছে আর্ব এন্টারটেইনমেন্টের ব্যানারে।
আসিফ আকবর এ গান নিয়ে বলেন, ‘গানটি মজা করেই গাওয়া। তবে ইউটিউবের বাইরে ফেসবুককে গানের প্লাাটফর্ম হিসেবে একটু পরীক্ষাও করা হয়ে গেল। আমার তো মনে হয় এই গানটি ফেসবুকে প্রকাশ হওয়া প্রথম পূর্ণাঙ্গ গান হিসেবে একটা মাইলফল হবে।
খুব শিগগিরই গান-সিনেমা প্রকাশের প্লাটফর্ম হিসেবে ইউটিউবের চেয়েও বেশি জনপ্রিয় হবে ফেসবুক। আমি প্রস্তুত। আর ধন্যবাদ জানাই আমার গানের সকল শ্রোতা ও ভক্তদের।’

Top