ঢাকা, ||

চেয়ারম্যান প্রার্থী মিরাজকে জেপির সমর্থন


ভান্ডা‌রিয়া

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৯

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান এবং দৈনিক পিরোজপুর কণ্ঠের প্রকাশক ও ভান্ডারিয়া প্রেসক্লাবের সভাপতি মো. মিরাজুল ইসলাম মিরাজকে আওয়ামী লীগের পর এবার ১৪দলীয় জোটের শরিক জাতীয়পার্টি জেপির পক্ষ থেকেও সমর্থন দেয়া হয়েছে।
এ উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যায় ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়ায় তারিন হোসেন কিন্ডার গার্টেন (কেজি) স্কুল মিলনায়তনে এক বর্ধীত সভা অনুষ্ঠিত হয়। সভায় জেপির ভিটাবাড়িয়া ইউনিয়ন জেপির সভাপতি মো. আব্দুল হালিম শরিফের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয়পার্টি জেপির উপজেলা সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান মো. ছিদ্দিকুর রহমান টুলু, যুগ্ন আহবায়ক ও গৌরীপুর ইউপি চেয়ারম্যান মো. মজিবুর রহমান চৌধুরী, যুগ্ন আহবায়ক ও পিরোজপুর জেলা পরিষদের সদস্য এবং সাবেক ইকড়ি ইউপি চেয়ারম্যান আঃ হাই হাওলাদার, যুগ্ন আহবায়ক ও ভিটাবাড়িয়ার সাবেক ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মৃধা,উপজেলা ছাত্রসমাজের সাবেক সভাপতি মো. মোস্তফা সিকদার, ইউনিয়ন ছাত্রসমাজের সভাপতি বুলবুল হাওলাদার, ইউপি সদস্য মো ফারুক জোমাদ্দার,শিক্ষক বিধান চন্দ্র চক্রবর্তী,সাবেক ইউপি সদস্য মো. বাদল প্রমূখ।
এসময় বক্তারা দলের চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু (এমপি) এর বরাত দিয়ে বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভান্ডারিয়া উপজেলায় মিরাজুল ইসলামকে জাতীয়পার্টি জেপির পক্ষ থেকে সমর্থন দেয়া হয়েছে। তাই আসন্ন নির্বাচনে জেপি ও তার অঙ্গসংগঠনের সকল নেতা-কর্মীকে মিরাজের পক্ষে কাজ করার আহবান জানানো হয়।

Top