ঢাকা, ||

মঠবাড়িয়ায় উপজেলা চেয়ারম্যান পদে সেলিম মাতুব্বর আ’লীগের একক প্রার্থী


Uncategorized

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯

সংবাদদাতা,পিরোজপুর :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক মো. আজিজুল হক সেলিম মাতুববরকে আ‘লীগের একক প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। এছাড়া উপজেলা যুবলীগের সভাপতি মো. শাকিল আহম্মেদ নওরোজ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ‘লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাকসুদা আক্তার বেবীকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। মঙ্গলবার বিকাল সাড়ে চারটায় মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জননেত্রী শেখ হাসিনা চতুর্থ বারেরমত প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় উপজেলা আ‘লীগের আনন্দ সমাবেশে এক কথা জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ‘লীগের সভাপতি ও পৌর মেয়র মো. রফি উদ্দিন আহম্মেদ ফেরদৌস, সাধারণ সম্পাদক মো. আজিজুল হক সেলিম মাতুববর, বরিশাল জেলা আ‘লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, উপজেলা আ‘লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ফজলুল হক মনি, মহিলা বিষয়ক সম্পাদক মাকসুদা আক্তার বেবী, উপজেলা যুবলীগের সভাপতি মো. শাকিল আহম্মেদ নওরোজ, উপজেলা আ‘লীগের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. বায়জিদ আহমেদ খান, ধানীসাফা ইউপি চেয়ারম্যান মো. হারুণ অর রশীদ, উপজেলযুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ফাহমিদা মুন্নি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল সোহেল।
সভায় বিভিন্ন ইউনিয়নের ৮ জন চেয়ারম্যান ও ১১ ইউনিয়ন ও ওয়ার্ড আ‘লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৫ শত লোকজন অংশ নেন। পরে মঠবাড়িয়া পৌর শহরে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুপ্তপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যলয় এসে শেষ হয়।

Top