ঢাকা, ||

ধানের শীষের চুড়ান্ত প্রার্থী ইরান, বাদ পড়লেন সোহেল মঞ্জুর


কাউখাল‌ী

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৮

বিশেষ প্রতিনিধিঃ

অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে একাদশ  জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর ২(ইন্দুরকানী-ভান্ডারিয়া-কাউখালী)আসনে বিএনপি নেতৃত্বাধীন জোটের মনোনয়ন চুড়ান্ত করা হয়েছে। পিরোজপুর ২(ইন্দুরকানী-ভান্ডারিয়া-কাউখালী) আসনে মনোনয়নের চুরান্ত চিঠি পেয়েছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান।

আর এজন্য বিএনপি প্রার্থী আহম্মেদ সোহেল মঞ্জুর সুমন ধানের শীষের মনোনয়ন থেকে বাদ পড়েছেন।

এদিকে শনিবার রাতে পিরোজপুর ২(ইন্দুরকানী-ভান্ডারিয়া-কাউখালী) আসনে ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান জোটের মনোনয়নের চিঠি পাওয়ার পরপরই স্থানীয় বিএনপি একাংশের নেতাকর্মীদের মাঝে আনন্দ-উল্লাস দেখা যায়।

অন্যদিকে এই আসনে দলীয় প্রার্থী সোহেল মঞ্জুর সুমন মনোনয়ন না পাওয়ায় ক্ষুব্দ তার অনুসারীরা। রোববার সকালে এ খবর ছড়িয়ে পড়লে হতাশ হয়ে পড়ে তার অনুসারীরা।

ধানের শীষ মনোনীত প্রার্থী ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান কে অবাঞ্চিত ঘোষনা করে প্রতিবাদ মিছিল বের করে কাউখালী ও ভান্ডারিয়া বিএনপির একাংশের নেতাকর্মীরা।

গত কয়েকদিন ধরে পিরোজপুর ২(ইন্দুরকানী-ভান্ডারিয়া-কাউখালী) আসনে দলীয় প্রার্থী না জোটের প্রার্থী মনোনয়ন পাবে তা নিয়ে না ধরনের গুঞ্জন চলে। তবে রোববার সকালে মনোনয়নের এ খবর প্রকাশিত হলে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটে।

মনোনয়ন বিষয়ে ইন্দুরকানী উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন জানান,আমরা ধানের শীষ চিনি,আর কিছু চিনতে চাই না। প্রার্থী চেনার দরকার নাই, দেশের প্রতিটা আসনে খালেদা জিয়া প্রার্থী। যতদিন বাচঁবো ধানের শীষের পক্ষে কাজ করে যাব।

Top