ঢাকা, ||

ব্যক্তি নেতৃত্বের অনীহার কারণে পিরোজপুরে কাঙ্খিত উন্নতি হয়নি- শ ম রেজাউল করিম


না‌জিরপুর

প্রকাশিত: ৯:১৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৮

নিজস্ব প্রতিনিধিঃ

আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন সম্পাদক ও পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী এডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, পিরোজপুরের ব্যক্তি নেতৃত্বে অনিহা এবং সদিচ্ছার কারণে বিগত ১০ বছরে বর্তমান সরকারের আমলে পিরোজপুর জেলা শহরসহ সন্নিহিত অঞ্চলে কাঙ্খিত উন্নয়ন থেকে এলাকাবাসী বঞ্চিত ছিল। এ জন্য তিনি এলাকার দুুই একজন জনপ্রতিনিধিকে দায়ী করে বলেন তারা সরকারের উন্নয়ন ভাবনার চেয়ে ব্যক্তিগত উন্নতির দিকে বেশী মনযোগী ছিলেন। আগামীতে পিরোজপুর জেলায় একটি প্রথম শ্রেনীর বিসিক শিল্পনগরী, পাবলিক বিশ্ববিদ্যালয় এবং কৃষিভিত্তিক শিল্প প্রতিষ্ঠা করা হবে।

আজ শনিবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জেলা শহরকে একটি আধুনিক নগরীতে রূপ দেয়া, প্রেসক্লাব ভবন উন্নয়নসহ সাংস্কৃতিক ক্ষেত্রে অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে পিরোজপুরের বাসিন্দা হিসেবে উদ্যোগ নেয়া হবে।

পিরোজপুর প্রেসক্লাবের আজীবন সদস্য শ ম রেজাউল করিম একজন লব্ধপ্রতিষ্ঠিত আইনজীবি হলেও পিরোজপুর ও ঢাকার আদালত অঙ্গনের সাংবাদিকতায় একসময় ব্যাপৃত ছিলেন। এছাড়া ঢাকার একটি দৈনিক পত্রিকার প্রকাশও করছেন।

প্রেসক্লাবের সভাপতি শফিউল হক মিঠু’র সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  এডভোকেট আব্দুল হাকিম হাওলাদার, ক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোসেন, গৌতম চৌধুরী ও নাসিম আলী, সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, সহ-সভাপতি শিরিনা আফরোজ প্রমুখ বক্তব্য রাখেন।

Top