ঢাকা, ||

পিরোজপুরের নাজিরপুরে ধর্ষণের অভিযোগে মামলা,ধর্ষক আটক


না‌জিরপুর

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৮

নিজস্ব প্রতিনিধিঃ

পিরোজপুরের নাজিরপুরে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ধর্ষণের শিকার ওই কিশোরীর পিতা বাদী হয়ে তিন যুবককে আসামি করে রবিবার রাতে এ মামলা দায়ের করেছেন।

নাজিরপুরের মাটিভাঙ্গা তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক খান মো. মিজানুর রহমান ওই রাতেই ধর্ষক শান্ত ইসলাম ওরফে হাসিবুল (৩০)কে গ্রেফতার করেছেন। ধর্ষক শান্ত উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের বাহাম শেখের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই কিশোরী গত শনিবার সন্ধ্যায় উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের ডাকাতিয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুনতে আসে। ওই দিন রাত সাড়ে ৯টার দিকে ধর্ষক শান্ত তার দুই সহযোগীর সহায়তায় ওই কিশোরীকে সেখান থেকে ডেকে পার্শ্ববতী শওকত মীরের বাড়ীর পূর্ব পাশে বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ওই কিশোরীর ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ওই কিশোরীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করায়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে ওই কিশোরী সেখানে চিকিৎসাধীন রয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুনিরুল ইসলাম মনির বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ধর্ষক শান্তসহ তার দুই সহযোগীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে এবং প্রধান আসামি শান্তকে গ্রেফতার করা হয়েছে। অন্য দুজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Top