ঢাকা, ||

মৃত্যুর সাথে পাঞ্জা লড়েছে শিশু নাঈম, পাশে দারিয়েছেন ইন্দুরকানী উপজেলা পরিষদ


লিড নিউজ

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: 

ইন্দুরকানী উপজেলার বালিপাড়া গ্রামের দিনমজুর পিতা মো: সোলায়মান নাঈমের শিশু মো: নাঈমের বয়স মাত্র সাত বছর। এরই মধ্যে এই শিশুটির হৃদপিন্ডটি ছিদ্র হওয়ায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে যাচ্ছে । তিনি সর্বাত্মক চেষ্টা চালিয়ে তার সন্তানের চিকিৎসার ব্যায় ভার মেটাতে অক্ষম হয়েছেন। সোলায়মানের আবেদনের প্রেক্ষিতে আজ বুধবার ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান মাসুদ সাঈদী ও উপজেলা নির্বাহী অফিসার রাজিব আহমেদ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সহযোগিতায় নাঈমের চিকিৎসার জন্য অর্থ সহায়তা প্রদান করেছেন। খুব তারাতরি নাঈমের হৃদপিন্ডে অপারেশন করা প্রয়োজন। ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের চিকিৎসকরা জানিয়েছেন এই অপারেশনের জন্য প্রয়োজন ২ লক্ষ ৫০ হাজার টাকা। এ পর্যন্ত ১ লক্ষ ৪৫ হাজার টাকা সংগ্রহ করা গেছে। এখনো প্রয়োজন ১ লক্ষ ৫ হাজার টাকা।

ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান মাসুদ সাঈদী জানান, আমরা আজ আমাদের সাধ্য অনুযায়ী নাঈমের চিকিৎসার জন্য সহযোগিতা করেছি। সমাজের বিত্তবানেরা এগিয়ে আসলে সুচিকিৎসার মাধ্যমে নাঈম আল্লাহর রহমতে সুস্থ হয়ে উঠবে। আমরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করছি।

এদিকে নাঈমের পিতা মো: সোলায়মান তাঁর অসুস্থ সন্তানের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করছেন। তিনি যে কোন ধরনের সহযোগিতার জন্য  ০১৭৯৭১৮৯৮৭৯ নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ জানিয়েছেন।

Top