ঢাকা, ||

আজ পরীমনির জন্মদিন


বিনোদন

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৮

”ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে পরীমনির বড় পর্দায় অভিষেক হয়। ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত রোমান্টিক ঘরানার উল্লেখযোগ্য চলচ্চিত্র হল ‘আরো ভালোবাসবো তোমায়’, লোককাহিনী নির্ভর ‘মহুয়া সুন্দরী’ এবং অ্যাকশনধর্মী ‘রক্ত’।

পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দায় তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন। অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে।

তিনি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। এর মধ্যে জাকারিয়া সৌখিন রচিত নারী ও নবনীতা তোমার জন্য নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেন পরীমনি। এতে চিত্রনায়ক আমিন খান, চিত্রনায়িকা পপি এবং ঈশানাও অভিনয় করেছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয় করেন। প্রথম সিনেমা মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরীমনি। পরীমনি সাতক্ষীরা জেলায় ১৯৯২ সালের ২৪ অক্টোবর জন্মগ্রহন করেন। তার প্রকৃত নাম শামসুন্নাহার স্মৃতি। ছোটবেলায় মা সালমা সুলতানা ও বাবাকে হারানোর পর পরীমনি বড় হয়েছেন পিরোজপুরে নানা শামসুল হক গাজীর কাছে।

Top