ঢাকা, ||

ব্যারিস্টার মাইনুলকে কারাগারে পাঠানোর আদেশ


তথ্যপ্রযুক্তি

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুরে দায়ের করা মানহানির মামলায় গ্রেফতার তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন কে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন ঢাকা মহানগর হাকিম কায়সারুল ইসলাম।

জানা গেছে, দুপুর দুইটার দিকে মইনুল হোসেন কে আদালতে তোলা হয়। তবে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করেনি পুলিশ। এদিন মানহানি মামলায় জামিনের আবেদন করেন ব্যারিস্টার মইনুল হোসেনের আইনজীবী। আদালত জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রংপুরের একটি মামলায় ব্যারিস্টার মইনুল হোসেন কে সোমবার রাত পৌনে ১০টায় উত্তরায় জে এস ডি সভাপতি আ স ম আব্দুর রব এর বাসা থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

সাংবাদিক মাসুদা ভাট্টিকে অশালীন মন্তব্যের ঘটনায় মানবাধিকার লঙ্ঘনের অভিযোগে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে বিভিন্ন জেলায় এপর্যন্ত চারটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে রংপুরের মামলায় গ্রেফতার হন তিনি।

ড. কামাল হোসেনের উদ্যোগে বিএনপিকে নিয়ে গঠিত জাতীয় ঐক্যফ্রন্টে সক্রিয় আছেন ব্যরিস্টার মইনুল হোসেন,আ স ম  আঃ রব সহ জাতীয় ঐক্যফ্রন্টের বিভিন্ন নেতার বাড়িতে বৈঠকে তার নিয়মিত যাতায়াত।

গত ১৬ অক্টোবর ৭১ টেলিভিশনের একটি আলোচনায় অংশ নেন দৈনিক আমাদের অর্থনীতির জ্যেষ্ঠ নির্বাহী সম্পাদক মাসুদা ভাট্টি এবং বিএনপি নেতা সাখাওয়াত হোসেন সায়ন্ত।

Top