ঢাকা, ||

বাংলাদেশী নাগরিক সফল জাপান প্রবাসী জাহাঙ্গীর মুজাহেদ


আন্তর্জাতিক

প্রকাশিত: ৫:২৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৮

বাংলাদেশের অনেক মানুষ বিশ্বের উন্নত দেশে ব্যবসায়ী হিসেবে সফল ও দেশের মুখ উজ্জল করেছে তেমন একজন জাপান প্রবাসী সফল ব্যবসায়ী মোহাম্মদ জাহাঙ্গির মুজাহেদ। বিশ্বের উন্নত দেশের মধ্যে জাপান একটি অন্যতম দেশ, সেখানে জাপানী প্রবাসীদের মধ্যে রেস্তোরা ব্যবসায়ে সফল তিনি। জাপানের রাজধানী টোকিও তে রেস্তোরা ব্যবসায় ব্যাপক জনপ্রিয় হয়েছেন তিনি। জাহাঙ্গীর মুজাহেদের প্রতিষ্ঠান হালাল ইটালিয়ান  প্রানপনে, জাপান। প্রানপনে রেস্তোরায় ইটালিয়ান ছাড়াও জাপান সহ বিভিন্ন দেশের খাবার পাওয়া যায়।

জাহাঙ্গীর মুজাহেদ বাংলাদেশের পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলা ১৯৬৩ সালের ৩ফেব্রুয়ারী জন্মগ্রহণ করেন।তার পিতা মরহুম আঃ হাকিম হাওলাদার ও ভাই ইন্দুরকানী প্রেস ক্লাবের সভাপতি আলমগীর কবির মান্নু। জাহাঙ্গীর মুজাহেদ বাংলাদেশে আসলে তার সাথে বিভিন্ন সময় আমাদের প্রতিবেদকের সাথে একান্ত আলাপ হয়।

পিরোজপুর চিত্র ২৪. কম’প্রতিবেদকে সাথে একান্ত আলাপ।

পিরোজপুর চিত্র২৪.কমঃ কেমন আছেন?

জাহাঙ্গীর মুজাহেদঃ আলহামদুলিল্লাহ?                 পিরোজপুর চিত্র২৪.কমঃ বাংলাদেশ কেমন লাগছে?                                                               জাহাঙ্গীর মুজাহেদঃ এটাতো আমার দেশ,ভালো না লাগার তো কারন নেই,এ দেশে আমার জন্ম। আর বিশেষ কথা হচ্ছে আমার দেশ টাকে আমি অনেক ভালোবাসি, আমার দেশকে নিয়ে আমি গর্ব করি। বিদেশের মাটিতে যখন বলি আমি বাংলাদেশী তখন আমার অনেক ভালোলাগে।

পিরোজপুর চিত্র২৪.কমঃ শুনেছি আপনি জাপানে রেস্তোরার ব্যবসা চালু করেছেন?            

জাহাঙ্গীর মুজাহেদঃ হুম,ঠিক। তবে আমাদের কে মানুষের জন্য কিছু করতে হবে। যেমন ব্যবসার সাথে সাথে মানব সেবা করতে হবে।

পিরোজপুর চিত্র২৪.কমঃ আপনার রেস্তোরার নাম কি? শুধু কি ইটালিয়ান খাবার?                      

জাহাঙ্গীর মুজাহেদঃ প্রান পনে, টকিও,জাপান। মুলত এখানে ইটালিয়ান সহ বিভিন্ন দেশের উন্নতমানের খাবার পাওয়া যায়।

পিরোজপুর চিত্র২৪.কমঃ ধন্যবাদ,আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য। পিরোজপুর চিত্র২৪ ডট কম পক্ষ থেকে ধন্যবাদ                                   জাহাঙ্গীর মুজাহেদঃ আপনাকে ধন্যবাদ,সাথে পিরোজপুর চিত্র২৪ডট কম কে ধন্যবাদ,দেশবাসী কে ধন্যবাদ।

 

জাহাঙ্গীর মুজাহেদের স্ত্রী জাপানি নাগরিক চিহিরো মুজাহেদ। আমাদের নিজস্ব প্রতিবেদক রাকিবুল ইসলাম রাকিব এর সাথে কথা হয় তার।

পিরোজপুর চিত্র২৪ ডটকমঃ আসসালামু আলাইকুম,কেমন আছেন?

চিহিরো মুজাহেদঃঅলাইকুম আসসালাম,আলহামদুলিল্লাহ, আপনি কেমন আছেন?

পিরোজপুর চিত্র২৪ডটকমঃ ভাল,বাংলাদেশ কেমন লাগে?

চিহিরো মুজাহেদঃ বাংলাদেশ আমার অনেক ভালো লাগে।

পিরোজপুর চিত্র২৪ ডট কমঃ ধন্যবাদ।

চিহিরো মুজাহেদঃ ধন্যবাদ।

all time visit:www.pirojpurchitro24.com

 

 

Top